চকরিয়ায় ডাম্পারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া •

কক্সবাজারের চকরিয়ায় ডাম্পারের (মিনি ট্রাক) ধাক্কায় মোহাম্মদ হোসেন রানা (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

এ সময় তার সাথে থাকা অপর আরোহী মো. আরাফাত (১৯) গুরুতর আহত হয়। আহত আরাফাতকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে চিরিঙ্গা-লামা-আলিকদম সড়কের চকরিয়ার রিংভং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় নিহত রানা চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভরামুহুরী এলাকার কামাল সওদাগরের ছেলে। আহত আরাফাত চকরিয়ার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার জামাল আহমদের ছেলে।

নিহত রানার মামা ব্যবসায়ী মো. রিয়াজ উদ্দিন জানান, বুধবার বিকালে আমার ভাগিনা রানা ও তার বন্ধু আরাফাত মোটরসাইকেল নিয়ে বেড়াতে বের হয়। পরে তারা চিরিঙ্গা-লামা-আলিকদম সড়ক দিয়ে পার্বত্য উপজেলা লামার কুমারী যাওয়ার পথে চকরিয়ার রিংভং এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুতগামি ডাম্পার (মিনি ট্রাক) দুই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়।

এ সময় তারা সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত দুই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষনা করেন।

এ সময় দূর্ঘটনায় গুরুতর আহত আরাফাতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়।